শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বজ্রপাতে দুই জেলায় মৃত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

বজ্রপাতে দুই জেলায় গতকাল চার জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে গাজীপুরে স্কুলছাত্রসহ ৩ ও পাবনায় একজন।
গাজীপুর : গাজীপুরে স্টেডিয়ামে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই স্কুলছাত্র এবং বিলে মাছ ধরতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়াম ও নগরীর বিপ্রবর্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- শহরের জোড়পুকুরপাড় এলাকার আব্দুল হাইয়ের ছেলে ও নগরীর গাজীপুর আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণির ছাত্র মিজানুর রহমান (১৬), কালীগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার রুহুল আমিনের ছেলে ও জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র নাদিম হোসেন (১৬) এবং নগরীর জোলারপাড় বিপ্রবর্তা এলাকার মৃত নঈম উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৫৫)।

নিহত মিজানুর রহমানের সহপাঠী ফরহাদ জানায়, তারা শহীদ বরকত স্টেডিয়ামে অনুশীলন করতে আসে। তাদেরকে প্রশিক্ষক (কোচ) বাড়ি চলে যেতে বলেন এবং প্রশিক্ষকও চলে যান। একপর্যায়ে বৃষ্টি শুরু হলে একটি ফুটবল নিয়ে কয়েকজন স্টেডিয়ামে ফুটবল খেলতে শুরু করে। হঠাৎ বজ্রপাতের শিকার হয় ওই দুইজন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে বিপ্রবর্তা এলাকার নিহত রিয়াজের চাচাতো ভাই বাবুল হোসেন জানান, সকালে বৃষ্টির সময় রিয়াজ উদ্দিন ও তার তিন ছেলে বাড়ির পাশে বিলে ধর্মজাল দিয়ে মাছ ধরতে গিয়েছিল। পরে হঠাৎ বজ্রপাতে রিয়াজ উদ্দিন মারা যায়। ছোট ছেলে আশাদুল ইসলাম সামান্য আহত হয়।
পাবনা : পাবনা সদর উপজেলার আতাইকুলায় আশরাফুল ইসলাম আশরাফ (৪০) নামক এক স্থানীয় আওয়ামী লীগ নেতা বজ্রপাতে মারা গেছেন। গতকাল সকালে সাড়ে ৮টার দিকে আতাইকুলা ইউনিয়নের কুঁচিয়ামোড়া এ ঘটনা ঘটে। তিনি পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের দক্ষিণ কুঁচিয়ামোড়া গ্রামের এনায়েত প্রামানিকের ছেলে ও আতাইকুলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন