বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাস্তিজাদে

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সানি (তুষার কাপুর) আর আদিত্য (বীর দাশ) দুই অ্যাডভেঞ্চারপ্রিয় বন্ধু। আনন্দ-ফুর্তি আর ভোগ-বিলাস ছাড়া তারা আর কিছু বোঝে না। তারা তাদের ভোগের ইচ্ছার কথা একজন বিশেষজ্ঞকে (রিতেশ দেশমুখ) জানায়, তাকে সারাক্ষণ তরুণীরা ঘিরে থাকে তাই তাদের ধারণা সেই তাদের এই বিষয়ে পরামর্শ দিতে পারবে।  তার পরামর্শ মত তারা অভিযান শুরু করে। সাফল্যও পায় তারা প্রথমে। তাদের লক্ষ্য আর উদ্দেশ্য খুব সরল- ভোগে মেতে থাকা, কখনও প্রেমে না জড়ান, বিয়ে তো দূরের কথা। একদিন তারা দুজন এক ভোগ বিষয়ের রিহ্যাব সেন্টারে যায় যেখানে। এই রিহ্যাবটি চালায় লিলি লেলে আর লায়লা লেলে (সানি লিওনি) নামের দুই যমজ বোন। এখানে এসে তাদের সব পরিকল্পনা ভেস্তে যায়। সানি লায়লার আর আদিত্য লিলির প্রেমে পড়ে যায়। কিন্তু তা নিয়েও সমস্যা আছে কারণ লায়লা ‘আই লাভ ইউ’তে বিশ্বাস করে না আর লিলির সঙ্গে একজন শারীরিক প্রতিবন্ধীর (শাদ রান্দেবা) বাগদান হয়েছে। ঘটনার পরম্পরায় চারজন পাটায়াতে অবস্থিত যমজ বোনদের বাবার (আসরানি) রিজর্টে বেড়াতে আসে। সেখানে সাক্ষাত হয় লেলে বোনদের ভাই দাসের (সুরেশ মেনন) সঙ্গে। সমকামী দাস সানির প্রতি আকৃষ্ট হয়। অন্যদিকে লিলির বাগদত্তর আরেক যমজ ভাই থাকে ব্যাংককে। সে আবার স্বাভাবিক আর মেয়েদের মধ্যে জনপ্রিয়। দুই জোড়া যমজ, একজন সমকামী, আগ্নেয়াস্ত্রপ্রেমী বাবা আর দুই অদ্ভুত বন্ধু। সব মিলে এক হাস্যকর আজ জটিল পরিস্থিতির সৃষ্টি হয়।

বলিউড শীর্ষ পাঁচ
১। এয়ারলিফ্ট (অক্ষয় কুমার, নিম্রত কওর, পুরব কোহলি, ফেরেনা ওয়াজির, কুমুদ মিশ্র, প্রকাশ বেল্ভাদি, অবতার গিল)
২। মাস্তিজাদে (সানি লিওনি, তুষার কাপুর, বির দাস, শাদ রান্দেভা, মিলাপ জাবেরি, রিতেশ দেশমুখ, বিবেক বস্বানি, সুরেশ মেনন, কুরুশ দেবু, আসরানি)
৩। কেয়া কুল হ্যায় হাম থ্রি (তুষার কাপুর, আফতাব শিবদাসানি, কৃষ্ণ অভিষেক, মন্দনা কারিমি, দর্শন জরিওয়ালা, জিজেল থাকরাল, ক্লদিয়া সিয়েসলা, শক্তি কাপুর, মেঘনা নাইডু, রিতেশ দেশমুখ, গওহর খান, ভিজে অ্যান্ডি, সুস্মিতা মুখার্জি)
৪। বাজিরাও মাস্তানি (রণবীর সিং, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, তন্বী আজমি, বৈভব তাতভাওদি, মহেশ মাঞ্জরেকার, মিলিন্দ সোমান, আয়ুশ ট্যান্ডন, সঞ্জয় মিশ্র)
৫। সালা খাড়ুস (আর মাধবন, নাসের, জাকির হুসেন, ঋতিকা সিং)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন