শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে থানায় বয়ান রেকর্ড করলেন আলিয়া সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৩ পিএম

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে থানায় বয়ান রেকর্ড করলেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। গত তিন মাস আগে দায়ের করা মামলার ভিত্তিতে রোববার উত্তরপ্রদেশের বুদনা থানায় এই বয়ান রেকর্ড করা হয়।

নওয়াজের পরিবারের বিরুদ্ধে অভিযোগ এনে আলিয়া জানান, 'আমার উপর দিনের পর দিন শারীরিক নির্যাতন চালিয়েছেন নওয়াজের ভাই মিনহাজুদ্দিন সিদ্দিকী। যখন এই ঘটনা শ্বশুরবাড়ির লোকেরা জানালে, তখন তারা বিষয়টি চেপে যাওয়ার জন্য আমার উপর বিভিন্নভাবে চাপ সৃষ্টি করতে থাকেন।'

গেল ২৭ জুন মুম্বাইয়ের এক থানায় স্বামী এবং শ্বশুরবাড়ির অন্য সদস্যদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিলেন আলিয়া সিদ্দিকী। কিন্তু মামলার অপরাধের জায়গা (পিও) হিসেবে চিহ্নিত করা হয়েছিল নওয়াজের জন্মস্থান উত্তরপ্রদেশের বুদনা। তাই মুম্বাই পুলিশের থেকে ওই মামলাটি হস্তান্তরিত হয়ে যায় বুদনা থানায়। আর সেখানেই আজ (১৩ সেপ্টেম্বর) বয়ান রেকর্ড করলেন অভিনেতার স্ত্রী।

চলতি বছরের মে মাসে ডিভোর্স চেয়ে নওয়াজকে উকিল নোটিশ পাঠিয়েছিলেন আলিয়া। সেসময় বিবাব বিচ্ছেদের কারণ হিসেবে আলিয়া জানান, বিয়ের এক বছর পর থেকেই আমাদের দাম্পত্য জীবনে টানাপোড়েন শুরু হয়। একাধিকবার সব মেনে নেওয়ার চেষ্টা করেছি। কিন্তু এখন আর সম্ভব নয়। তাই অভিনেতাকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন তিনি।

একটা অভিযোগ এনেই ক্ষান্ত হননি আলিয়া। নওয়াজউদ্দিনের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনলেও বিষয়টি নিয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা যায়নি অভিনেতাকে। তবে নওয়াজের আইনজীবীর কথায়, 'আলিয়ার আনা সমস্ত অভিযোগ মিথ্যা। সে জনসম্মুখে যেভাবে অভিনেতার মানহানি করার চেষ্টা করছে, তাতে করে তার বিরুদ্ধে মামলাও করতে পারেন নওয়াজ।' অবশেষে তাদের বিচ্ছেদের পানি কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার বিষয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন