রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বেবি বাম্পের ছবি শেয়ার করলেন আনুশকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৭ এএম

গেল মাসেই ভক্তদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি। প্রথমবারের মতো মা হতে চলেছেন আনুশকা। তাই বিরুস্কার সংসারে নতুন অতিথির আগমনের খবরে দারুণ উচ্ছ্বসিত বি টাউন ও ক্রীড়াঙ্গনের মানুষেরা।
 
সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে নিজের বেবি বাম্পের একটি ছবি শেয়ার করেছেন আনুশকা শর্মা। যেখানে সাদা রঙের কাতুয়া আর লেহেঙ্গা পরনে সমুদ্র পাড়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'নিজের শরীরের মধ্যে নতুন একটি জীবন তৈরী হচ্ছে। এর চেয়ে সত্যি ও সুখের আর কি বা হতে পারে?'
 
আনুশকার এই ছবিটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে ছবিটিতে ৪০ লাখ লাইক ও ৩৫ হাজার মন্তব্য পড়ে গিয়েছে। পোস্টটিতে অভিনেত্রীকে শুভ কামনা জানাচ্ছেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও ভক্ত-অনুরাগীরা। তবে তার স্বামী বিরাট কোহলি কি মন্তব্য করেন সেদিকেই নজর ছিলো সকলের। আবেগঘন প্রতিক্রিয়া জানিয়ে বিরাট লেখেন, 'একটা ফ্রেমেই ধরা দিয়েছে আর পুরো পৃথিবীটা।' স্ত্রীর প্রতি বিরাটের ভালোবাসা মন জয় করে নিয়েছে নেটবাসিন্দাদের।
 
এবারের আইপিএলের আসর বসছে দুবাইয়ে। তাই সস্ত্রীক দেশটিতে পৌঁছে গিয়েছেন বিরাট কোহলি। সেখানে পৌঁছানোর পর সবাইকে নিয়ম মেনে থাকতে হয়েছে কোয়ারেন্টিনে। এরপরই রয়েল চ্যালেঞ্জারস বেঙ্গালুরুর (আরসিবি) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওতে দেখা যায়, বাবা হওয়ার আনন্দ সতীর্থদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন কোহলি। সেসময় একসঙ্গে কেক কাটেন আনুশকা-বিরাট দম্পতি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad Iqbal ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ এএম says : 0
আমার অবাক লাগে ইনকিলাব পত্রিকার মত বাংলাদেশের প্রসিদ্ধ প্রিন্ট মিডিয়া এমন সংবাদ প্রকাশ করছে যা কিনা দেশ ও জাতির কল্যাণে কস্মিনকালেও আসবেনা। ভারতের কোন এক নায়িকার বেবি বাম্প নিউজে সংবাদ হতে পারে তা সত্যিই আমাদেরকে আশ্চর্য করে!! আপনাদের কাছে যদি কোন নিউজ না থাকে আমাকে ইমেইল করুন আমি এমন সব নিউজ জোগাড় করে দিতে পারব যেটি কিনা দেশের স্বার্থের জন্য কাজে দিবে।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন