ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভ্যাকসিন না বের হলে আমার যৌবন শেষ: মালাইকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৮ পিএম

সম্প্রতি নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের হট ডিভা মালাইকা আরোরা। প্রেমিক অর্জুনের কাপুরের পরপরই ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার কথা জানান মালাইকা। যা নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো।

জানা গেছে, মালাইকা আরোরার শরীরে কোভিড-১৯ এর মৃদু উপসর্গ রয়েছে। তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টিনে আছেন তিনি। কিন্তু দীর্ঘদিন ঘরবন্দি থেকে একঘেয়েমি ভর করেছে তাকে। তাই সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন 'মুন্নি' খ্যাত এই চিত্রতারকা।

রোববার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেন মালাইকা। তিনি লেখেন, 'কেউ তো ভ্যাকসিন বের করো ভাই, না হলে আমার যৌবন শেষ হয়ে যাবে।' মালাইকার এমন আবেদনে শোরগোল শুরু হয়ে গিয়েছে অন্তর্জালে।

গেল ৬ সেপ্টেম্বর নিজের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আনেন অর্জুন কাপুর। এক টুইট বার্তায় তিনি জানান, এটা আমার দায়িত্ব আপনাদের জানানো যে আমি করোনা পজিটিভ। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে রয়েছি। পরবর্তী আপডেট আমি নিজেই আপনাদের জানিয়ে দিব।' এদিন সন্ধ্যায় ভাইরাসটিতে আক্রান্তের কথা জানান মালাইকা আরোরাও।

চলতি বছরের মাঝামাঝি সময়ে মালাইকার আবাসনে থাবা বসিয়েছিলো করোনা ভাইরাস। সেসময় তার বাড়ির পরিচারক ভাইরাসটিতে আক্রান্ত হয়েছিলেন। মূলত এরপর থেকে কোয়ারেন্টিনে চলে যান মালাইকা। অনেকেরই ধারণা, আনলক পর্বে প্রেমিক অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মেলামেশার কারণেই করোনায় আক্রান্ত হয়েছেন এই প্রেমিক জুটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন