মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজের মৃত্যুর গুজবে চটেছেন অনুরাগ ক্যাশপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১:১১ পিএম

'অনুরাগ ক্যাশপ! অনেক ভালো কাহিনীকার ছিলেন। তার অভাব চলচ্চিত্র জগৎ অনুভব করবে।' সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি পোস্ট শেয়ার করেছিলেন চলচ্চিত্র সমালোচক কমল আর খান। আর নিজের মৃত্যু নিয়ে ঠাট্টা করায় বেজায় চটেছেন পরিচালক অনুরাগ ক্যাশপ।

কমল আর খান বিতর্কিত মন্তব্য করে নানা সময়েই আলোচনায় উঠে আসেন। তবে কারো মৃত্যু নিয়ে ঠাট্টা করা কতটা যৌক্তিক তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে ছেড়ে দেওয়ার পাত্র নন অনুরাগ ক্যাশপ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে মাইক্রোব্লগিং সাইটে নিজের মৃত্যুর গুজব নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন অনুরাগ ক্যাশপ। সেখানে খানিকটা ব্যঙ্গর সুরে তিনি লিখেছেন, 'গতকালই যমরাজের দর্শন পেয়েছিলাম। কিন্তু আজ যমরাজ স্বয়ং আমাকে বাড়ি পৌঁছে দিলেন। আর বললেন, এখনো আরও অনেক সিনেমা নির্মাণ করতে হবে তোমাকে। তুমি সিনেমা না তৈরি করলে নির্বোধ ও ভক্তরা তা বয়কট করবে কিভাবে? তাহলে তো তাদের জীবন বৃথা হয়ে যাবে। তাই তাদের জীবনের সফলতার জন্যই আমাকে ফেরত দিয়ে গেলেন যমরাজ।'

যদিও পরে অনুরাগের মৃত্যুর খবর ভুল করে টুইট করা হয়েছে তা স্বীকার করে নিয়ে ক্ষমা চেয়েছেন কেআরকে। নিজের টুইটে একটি নিউজ লিঙ্ক শেয়ার করে তিনি লিখেছেন, এই পোর্টালের খবর অনুযায়ী এমনটি করেছিলো তার টিম। তবে এমন বিভ্রান্তিকর ও ভুল তথ্যের জন্য আমি ক্ষমাপ্রার্থী।

প্রসঙ্গত, অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সিরিজ 'ঘোস্ট স্টোরিজ' নির্মাণ করছেন অনুরাগ ক্যাশপ। সম্প্রতি তার পরিচালনায় নির্মিত 'চোকড' নামের একটি সিনেমা একই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন