ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় নেশাগ্রস্থ পিতা কর্তৃক সন্তান বিক্রির চেষ্টা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৮ পিএম

মাগুরায় ৩০ হাজাৱ টাকায় মাদ্রাসার ছাত্র হামজা (১১) নামের নিজের সন্তানকে বিক্রয় করে দেওয়াৱ চেষ্টা করেছিলেন নেশাগ্রস্থ পিতা খাইরুল , অবশেষে হামজা (১১)নামেৱ কিশোরকে উদ্ধাৱ করে মায়েৱ কোলে ফিৱিয়ে দিলো সদর থানা পুলিশ ।

মাগুৱা জেলাৱ মহম্মদপুর উপজেলাৱ ধোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে হামজা জানায় ,গত ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার হামজাকে তার পিতা খাইরুল সন্ধ্যাৱ দিকে মিষ্টি কিনে দেবার নাম করে বাজারে নিয়ে যায় । পরে বাজার থেকে হামজাকে খালা বাড়ি নিয়ে যাওয়াৱ কথা বলে ইজিবাইকে করে বিনোদপুর বাজারে নিয়ে আসে, সেখান থেকে মটরসাইকেল যোগে হামজাকে তার নেশাগ্রস্থ পিতা রামনগর নিয়ে যায় ৩০ হাজার টাকা বিক্রয় করে ফেলবে এই উদ্যেশ্যে, বিষয়টি হামজা তার পিতার মোবাইলে কথা বলার সময় বুঝতে পারে বলে হামজা জানায় ।

হামজাৱ মা জানান , তার স্বামী নেশাগ্রস্থ সমস্থ ধরনেৱ নেশা সে করে। যা নিয়ে সংসারে প্রতিনিয়তই অশান্তি চলে আসছে । নেশাৱ টাকাৱ জন্য সে সব কিছু করতে পারে। ঘটনাৱ দিন দুপুর থেকেই স্বামী মোবাইলে বেচা বিক্রয় নিয়ে কথা বলছিলো ,বিষয়টি আমি শুনতে গেলে আমাকে বলে একজন ব্যাক্তির কাছে কিছু টাকা পাবো সেই কথা বলছিলাম অন্য কিছু নয় । পরে আমাৱ ছেলেকে নিয়ে সন্ধাৱ পরে আমাৱ স্বামী বাজারে যায় যখন আৱ বাড়ি ফেরে না তখন আমাৱ মনেৱ ভেতৱে সন্দেহ জাগে তাহলে আমাৱ স্বামী আমাৱ ছেলেকে নিয়ে চলে গেছে নাকি ।অনেক খোজা খুজিৱ পর জানা যায়, মাগুৱার ৱাম নগৱে আছে তাকে বিক্রয় করার চেষ্টা করছে । বিষয়টি সদর থানা পুলিশক অবগত করলে অবশেষে মাগুরা সদর থানা পুলিশেৱ সহযোগিতায় আমাৱ ছেলেকে উদ্ধাৱ করা হয় ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন