শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে নিজ বাড়ি থেকে চাচাত দুই বোনের লাশ উদ্ধার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৮ পিএম

রংপুর নগরীর গণেশপুর এলাকার একটি বাড়ি থেকে চাচাত দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের একজন দাখিল পরীক্ষার ফল প্রত্যাশী, অপরজন নবম শ্রেণিতে অধ্যয়নরত।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, নগরীর গণেশপুর এলাকার জনৈক মোকছেদুল ইসলামের মেয়ে মুলাটোল আলিয়া মাদ্রাসার দাখিল পরীক্ষার ফল প্রত্যাশী সুমাইয়া আকতার মীমের (১৬) লাশ ঘরের ভিতর ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় এবং তার চাচাতো বোন মমিনুল ইসলামের মেয়ে বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়ার (১৪) লাশ পাশের ঘরের মেঝেতে পড়েছিল। পার্শ্ববর্তী বাড়ির লোকজন দেখে পুলিশে খবর দিলে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী আরও জানান, মীমকে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। তার চাচাতো বোন মাওয়ার গলায় জখমের চিহ্ন রয়েছে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানিয়েছেন, এটি হত্যা না আত্মহত্যা তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। এর নেপথ্যে কী কারণ রয়েছে তা উদঘাটনে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন