শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু : আক্রান্ত ৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩০ পিএম

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও একজনের মৃত্যু হয়েছে। এবং আক্রান্ত হয়েছে ৪ জন। আক্রান্ত ৪ জনের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ৩ জন ও রূপগঞ্জে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৩৬ জনে। মৃত্যুর সংখ্যা ১৪১ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৩১৯ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪২ হাজার ২৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের। মারা যাওয়া ব্যক্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার। শুক্রবার (১৮ সেপ্টেম্বর ) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৫ জন ও আক্রান্ত ২৩ হাজার ৭৬ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫১২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৭ জন ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬০০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৫৯৫ ও মারা রগছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ২৬৬ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। স¤প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন