ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রবিউলের সম্পর্কতার স্বাক্ষী হিসাবে আজ দুজনসহ মোট ১৬৪ ধারায় ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দী রেকর্ড

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ২:৪১ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও ) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনার অন্যতম আসামী মালি রবিউলের সম্পর্কতা সংশ্লিষ্ট দুজন স্বাক্ষির জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের কাছে ১৬৪ জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে আনা হয়েছে। এর আগে আরো তিন জন স্বাক্ষির জবানবন্দি রেকর্ড করা হয়েছে।
দিনাজপুরের পুলিশ সুপার জানিয়েছে, আজ শনিবার ঘোড়াঘাট ওসমানপুর বাজারের মুদি দোকানদার সিরাজ (২৩) ও কবিরাজ মশিউর রহমানের ছেলে অলিউল্লা (১০) কে স্বাক্ষী হিসাবে জবানবন্দি গ্রহন করা হচ্ছে। ঘটনার দিন সন্ধা থেকে রাত ১১ টা পর্যন্ত রবিউল মুদি দোকানদার সিরাজ ও পার্শ্ববর্তী কবিরাজের দোকানে অবস্থান করছিল বলে পুলিশকে জানিয়েছে তারা। ১১ টার দিকে দোকান বন্ধ করার সময় সিরাজ রবিউলকে পরিচয় এবং কি কারনে এত রাত পর্যন্ত বসে আছে জানতে চাইলে সে জানিয়েছিল টিএন্ও অফিসে কাজ আছে। এর পর সে চলে যায়। এর আগে স্বাক্ষি হিসাবে জবানবন্দি প্রদানকারী আইয়ুব দিনাজপুর শহরের ষষ্টিতলা এলাকায় সাইকেল মেকার। সেখানে রবিউল সাইকেল রেখেই ঘোড়াঘাট গিয়েছিলো । অপরজন মুরাদ চৌকিদার সে রবিউলকে দেখেছিল এবং শহরের মুন্সিপাড়া নিবাসী খোকন জবানবন্দিতে বলেছে আইপিএল জুয়ার জন্য রবিউল তাকে ৪৮ হাজার ৫’শ টাকা দিয়েছিল।
এদিকে দ্বিতীয় দফায় তিন দিনের রিমান্ডে নেয়া রবিউলকে আগামীকাল রবিবার আদালতে নেয়া হবে। স্বেচ্ছায় ম্যাজিষ্ট্রেটের কাছে জবানবন্দি দিলে রেকর্ড করা হবে নয়তো পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে তার বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MOSTAK AHAMED ১৯ সেপ্টেম্বর, ২০২০, ৫:২১ পিএম says : 0
good news
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন