ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

‘বুধিয়া সিং-বর্ন টু রান’ প্রশংসায় ধন্য

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পেয়েছে। এরমধ্যে তিনটি ফিল্মের নামই শুধু আগে প্রচার পেয়েছে। এগুলো হল- ‘দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্র’, ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ এবং ‘ফিভার’। এরমধ্যে শুধু প্রথমটিই যথেষ্ট আলোচনায় এসেছে। কিন্তু ফিল্মটি দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে ব্যর্থ হয়েছে। বরং, তালিকার বাইরের ‘বুধিয়া সিং-বর্ন টু রান’ ফিল্মটি বলতে গেলে শূন্য প্রচার পেয়েও ‘দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্র’ থেকে বেশি আয় করেছে। বলিউডে ফিল্মগুলোর তুলনায় হলিউডের ‘সুইসাইড স্কোয়াড’ আর ‘জেসন বর্ন’ আয়ের দিক থেকে অনেক এগিয়ে আছে।
ড্রামা ধারার চলচ্চিত্র ‘বুধিয়া সিং-বর্ন টু রান’ পরিচালনা করেছেন সৌমেন্দ্র পাধি। অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, মাস্টার ময়ূর মহেন্দ্র পাটোলে, তিলোত্তমা শোম, শ্রুতি মারাঠে, ছায়া কদম, গোপাল সিং এবং রাজন ভিসে। এটি এরইমধ্যে সেরা শিশু চলচ্চিত্র বিভাগে ভারতের জাতীয় পুরস্কার পেয়েছে। এই ধারার চলচ্চিত্র সাধারণ দর্শকদের উদ্দেশ্যে নির্মিত না হলেও এটি গত শুক্রবারের সবগুলো চলচ্চিত্রের মধ্যে বাণিজ্যিকভাবে সবচেয়ে এগিয়ে আছে। সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি আয় করেছে ১.২৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৩০ লাখ রুপি।
বাণিজ্যিক সাফল্যের বিবেচনায় দ্বিতীয় স্থানে আছে ‘ফিভার’। এতে অভিনয় করেছেন রাজীব খান্ডেলওয়াল, গওহর খান, জেমা অ্যাটকিনসন এবং ক্যাটেরিনা মোরিনো। চলচ্চিত্রটি পরিচালনা করেছে রাজীব জাভেরি। সাসপেন্স থ্রিলারটি মিশ্র মত পেয়েছে। সপ্তাহান্ত পর্যন্ত আয় ছিল ৭৫ লাখ রুপি। সোমবারের আয় ২৮ লাখ রুপি।
সবার ধারণা ছিল ‘দ্য লেজেন্ড অফ মাইকেল মিশ্র’ চলতি সপ্তাহে সবচেয়ে সাফল্য পাবে। যথেষ্ট প্রচারও পেয়েছে ফিল্মটি। কিন্তু মনীশ ঝা পরিচালিত ফিল্মটি প্রতিকূল মত পেয়েছে, আয়েও পিছিয়ে। এতে অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, অদিতি রায় হায়দারি, বোমান ইরানি এবং কায়োজে ইরানি। সপ্তাহান্তে ফিল্মটির আয় অর্ধ কোটি রুপি। সোমবারের আয় ১০ লাখ রুপির কম।
‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ এবং ‘মুডস অফ ক্রাইম ফিল্ম দুটির আয় উল্লেখ করার মত নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন