শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকা-সারা-শ্রদ্ধাদের সমন পাঠালো এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:১০ পিএম

এবার মাদক ইস্যুতে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরসহ বেশ কয়েকজনের বাড়িতে সমন পাঠালো নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

নির্মাতা শকুন বাত্রার আগামী সিনেমার শুটিংয়ে অংশ নিতে বর্তমানে গোয়ায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। সেখানে থাকলেও গত তিন দিন ধরে সেটে অনুপস্থিত দীপিকা।

শোনা যাচ্ছে, ম্যানেজার কারিশ্মার সঙ্গে মাদক নিয়ে হোয়াটসঅ্যাপের কথোপকথন প্রকাশ্যে আসার পর থেকেই নিজের আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। তাই গত তিন দিন ধরে শুটিং করছেন না অভিনেত্রী। আর এরই মধ্যে বুধবার বিকেলে অভিনেত্রীকে সমন পাঠালো মাদক নিয়ন্ত্রণকারী সংস্থাটি।

এর আগে দীপিকার ম্যানেজার কারিশ্মাকে মঙ্গলবার এনসিবির দপ্তরে হাজির হতে বলা হয়েছিল। কিন্তু শরীর খারাপ ও গোয়ায় শুটিংয়ে রয়েছেন বলে মুম্বাইয়ে ফিরতে পারেননি তিনি। তবে এবার অভিনেত্রী সহ তাকেও আগামী শুক্রবারের মধ্যে এনসিবির প্রধান কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এনসিবির তরফে সমন হাতে পাওয়ার পরে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি সারা আলী, রাকুল প্রীত ও শ্রদ্ধা কাপুরদের। ধারণা করা হচ্ছে, দীপিকার মতো হয়তো তারাও আইনজীবীদের সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছেন। তবে মাদক মামলায় দোষী সাবস্ত্য হলে জেলেও যেতে হতে পারে এই বলি তারকাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন