ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

আরও ২০ জন পেলেন আকাশ ফেস্ট পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৫:১০ পিএম

নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে পুরস্কার হিসেবে আরও ২০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ডের আকাশ ফেস্টের দ্বিতীয় সপ্তাহে তারা এ পুরস্কার জিতে নেন।

দেশের বিভিন্ন জেলায় আকাশ ডিটিএইচের আঞ্চলিক অফিসে ফেস্টের বিজয়ীদের হাতে পুরস্কার হস্তান্তর করা হয়। রোববার (২৭ সেপ্টেম্বর) বেক্সিমকো কমিউনিকেশন্স এ তথ্য জানায়।

সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের প্রথম থেকে তৃতীয় বিজয়ীরা হলেন খাগড়াছড়ির সুফল চাকমা, নারায়ণগঞ্জের জন কুমার শাহ ও টাঙ্গাইলের মো. মোতালেব মিয়া। পুরস্কার হিসেবে তাঁরা যথাক্রমে ৫৫ ইঞ্চি এলজি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি এবং স্যামসাং ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন।

চলতি সেপ্টেম্বরের ১ তারিখ থেকে নতুন আকাশ সংযোগ কেনা গ্রাহকদের জন্য এ আকাশ ফেস্ট ক্যাম্পেইন চালু করেছে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। এই ফেস্টে অংশ নিয়ে নতুন ডিটিএইচ সংযোগ নেয়া ক্রেতারা প্রতি সপ্তাহে মোট ২০টি টেলিভিশন (টিভি) পুরস্কার পাচ্ছেন।

সেপ্টেম্বর জুড়ে চলমান আকাশ ফেস্টে অংশগ্রহণের শর্ত হলো- যারা এ মাসে নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনি¤œ ৩৯৯ বা ২৪৯ টাকা রিচার্জ করবেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কুইজে অংশ নিতে এসএমএস এর মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। অর্থাৎ সবচেয়ে দ্রুত উত্তর দেয়া ২০ জন সাপ্তাহিক বিজয়ী হতে পারবেন।

পরবর্তীতে সেপ্টেম্বরের তৃতীয় ও চতুর্থ সপ্তাহে বিজয়ীদের হাতেও পুরস্কার হস্তান্তর করা হবে। তবে যারা প্রথম ও দ্বিতীয় সপ্তাহে কুইজে অংশগ্রহণকারীরা আবার নতুন আকাশ সংযোগ কিনলে পরবর্তী সপ্তাহগুলোতেও কুইজে অংশগ্রহণ করতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন