ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের মৃত্যু থেকে মাদক, কোন দিকে যাচ্ছে তদন্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৭ পিএম

সুশান্তের মৃত্যুর তদন্তের মাধ্যম কেন মাদকের দিকে যাচ্ছে? প্রশ্ন অনেকের মনেই। মাদক নিয়ে নতুন করে তদন্তের ফলে কি চাপা পড়ে যাচ্ছে বলিউড তারকা সুশান্তের মৃত্যু-রহস্য? বিভিন্ন মহলেই এখন এরকম প্রশ্ন।

সুশান্তের আইনজীবীও একই প্রশ্ন তুলেছেন। আবার তার বোন ঢিলেমির অভিযোগ তুলেছেন। এসব অভিযোগের ক’দিন পর তদন্তকারী সংস্থা জবাব দিল। সিবিআই’র দাবি, সব দিক খতিয়ে দেখা হচ্ছে। কোনো সম্ভাবনাই খারিজ করা হয়নি।

সুশান্তের ভক্ত-অনুসারীরা প্রশ্ন তুলেছেন এর সক্রিয়তা কোথায়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তদন্ত করছে। এতে প্রায় প্রতিদিনই নতুন নতুন তারকাদের নাম প্রকাশ্যে আসছে। ইতোমধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ বেশ কয়েকজন বলিউড তারকা গ্রেফতারও হয়েছেন। পাশাপাশি এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও নতুন তথ্য বের করার জন্য কাজ করছেন।

এমন পরিস্থিতিতে নেটিজেনদের প্রশ্ন, তাহলে সিবিআই কি করছে?

শুক্রবার সুশান্তের আইনজীবী বিকাশ সিংহ এরকমই প্রশ্ন তুলেন। তিনি বলেন, সব দৃষ্টি এখন মাদকের দিকে। এখন অসহায় আমরা। মামলা কোন দিকে গড়াচ্ছে তাও জানি না। তদন্তে কি তথ্য বেরিয়ে আসলো তা জানানোর জন্য এখনো একটা সংবাদ সম্মেলন করল না সিবিআই।

আইনজীবী আরও বলেন, এটা ভেবে হতাশ হচ্ছি যে, আত্মহত্যায় প্ররোচনার মামলা থেকে কেনো এখনো খুনের মামলা রুজু করছে না সিবিআই। এর আগে এমস হাসপাতালের ময়নাতদন্তকারী চিকিৎসক দলের এক সদস্য তাকে ইঙ্গিত দিয়েছিলেন যে, সুশান্তকে গলা টিপে হত্যা করা হয়েছে বলেও দাবি করেন এই আইনজীবী।

সুশান্তের দিদি শ্বেতা সিংহ কৃতি টুইট করে বলেছিলেন, ভাইয়ের মৃত্যুর সত্যতা জানতে আর কত সময় লাগবে তা জানি না।

এসকল প্রশ্ন তোলার তিন দিন পর জবাব দেয়া হল তদন্তকারীদের পক্ষ থেকে। সিবিআই এক বিবৃতিতে আশ্বাস দিয়ে বলেন, তদন্ত চলছে। পেশাদারিত্বের সাথেই সুশান্তের মৃত্যুর বিষয়টি তদন্ত করছে সিবিআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন