রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিচারকের আসনে পরিবর্তন নিয়ে শুরু হচ্ছে ‘মীরাক্কেল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৬:৩৪ পিএম

দীর্ঘ ৫ বছর পর ফিরছে ‘মীরাক্কেল’। আগামী ১১ অক্টোবর টিভি পর্দায় ‘ভালো থাকার ভ্যাকসিন’ নিয়ে শুরু হতে যাচ্ছে মীরাক্কেলের নতুন সিজন। মীর আফসারের সঞ্চালনায় বহুল জনপ্রিয় লাভ করা এ অনুষ্ঠানে হাসির বিস্ফোরণ ঘটাবেন প্রতিযোগীরা।

২০১৫ সালের পর দীর্ঘ বিরতি কাটিয়ে ফের শুরু হতে যাচ্ছে এ অনুষ্ঠান। তবে এবার বিচারকের আসনে পরিবর্তন আসছে। এর আগে বিচারকের আসন থেকেই বেশ নজর কেড়েছিলেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে শ্রীলেখা সোশ্যাল মিডিয়াতে দুঃখ প্রকাশ করে তাকে শো থেকে বাদ পড়ার কথা জানিয়েছিলেন।

সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, বিচারকের আসনে শ্রীলেখার পরিবর্তে দেখা যাবে পাওলী দামকে। অনুষ্ঠানটির উপস্থাপক মীরের একটি পোস্টের ছবিতে আরও জোরালো হল সেই গুঞ্জনটি।

মীর আফসার আলী’র পোস্টে পাওলীর পাশাপাশি দেখা গিয়েছে টলিউডের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। মীরের পাশে দাঁড়িয়ে আছেন কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু। তবে রুদ্রনীল ঘোষকেও দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন অনেকে। বর্তমানে তিনি ছবির শুটিংয়ের জন্য লন্ডন রয়েছেন। এ বিষয়ে তিনি এখনও কোনো সিদ্ধান্ত নেননি। তাই তার বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলতে পারা যাচ্ছে না।

প্রসঙ্গত, প্রায় ১০ বছর ধরে শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রযোজিত-পরিচালিত ‘মীরাক্কেল’ অনুষ্ঠানটি চলছে। আর এতে বিচারকের আসনে দেখা গিয়েছে শ্রীলেখাকে। কিন্তু এবার হয়তো তাকে আর দেখা যাবে না। তাই তো তিনি ফেসবুকে লিখেছেন, আমাকে ছাড়াই শুরু হতে যাচ্ছে জনপ্রিয় কমেডি শো। এভাবেই হয়তো সত্যি কথা বলার দাম চোকাতে হল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন