রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চেঞ্জ উইদিন-এ যুক্ত হলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৮:৪৩ পিএম

কিভাবে শো বিজনেস ‘শো অফ’ করতে হয় তা বেশ ভালো করেই জানতেন করণ জোহর। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় সক্রিয় ছিলেন তিন। এমনকি লকডাউনেও। ছন্দপতন ঘটে বলিউডের নক্ষত্র সুশান্ত হিং রাজপুতের মৃত্যুর পর।

‘নেপোটিজম’ নিয়ে করণ জোহরকে সরাসরি কাঠগড়ায় দাঁড় করান কঙ্গনা। আর তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় করোনার মতোই দূরত্ব বজায় রাখেন করণ। পোস্টের সংখ্যাও খুবই কম।

আজ শুক্রবার নতুন একটি পোস্ট দিয়েছেন। সেখানে আগামী বছরের স্বাধীনতা দিবসের প্রস্তুতির কথা জানিয়েছেন বলিউড প্রযোজক-পরিচালক। এছাড়াও এই উদ্যোগে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদও জানানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

করণ তার টুইটারে ৭৫তম স্বাধীনতা দিবসের পরিকল্পনা জানিয়ে বিবৃতি দিয়েছেন। ‘চেঞ্জ উইদিন’ উদ্যোগের সাথে যুক্ত হওয়ার কথা জানিয়েছেন। তার সাথে এই উদ্যোগে আরও যুক্ত হয়েছেন রাজকুমার হিরানি, রোহিত শেট্টি একতা কাপুর, আনন্দ এল. রাই, দীনেশ ভিজান এবং সাজিদ নাদিয়াদওয়ালার মতো বলিউডের প্রযোজক-পরিচালকরা।

এসব অভিজ্ঞ প্রযোজক-পরিচালকরা তাদের কাহিনীর মধ্যে দেশের মানুষের কাহিনী তুলে ধরবেন।

করণ জানিয়েছেন, মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকীতেও এরকম উদ্যোগ নেয়া হয়েছিল। আর এবার আগামী বছর দেশটির ৭৫তম স্বাধীনতা দিবসের জন্য এমন উদ্যোগ নেয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন