রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সীতা হয়ে ফিরছেন না আনুষ্কা শেঠি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৯:২৩ পিএম

প্রভাস মানেই পর্দার সাহসী ব্যক্তি। ‘আদিপুরুষ’ ছবিতে কাজ করবেন তিনি। নতুন এ ছবিতে তার সাথে ‘সীতা’র ভূমিকায় দেখা যাবে আনুষ্কা শেঠিকে। সম্প্রতি এমন গুঞ্জনই উড়ে বেড়াচ্ছে।

ওম রাউত’র পরিচালনায় এ ছবিতে প্রভাসকে ‘রাম’ এর ভূমিকায় দেখা যাবে। আর রাবণ ভূমিকায় থাকবেন সাইফ আলী খান। এ খবর প্রকাশ্যে আসার পরই ফের চাওর হতে থাকে নতুন খবর, ছবিতে যুক্ত হচ্ছেন আনুষ্কা শেঠি। কিন্তু কতটা সত্য চাওর হওয়া এ খবর। তাই তিনি নিজেই মুখ খুলেছেন এ বিষয়ে।

আনুষ্কা দেশটির একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এটা একদমই মনগড়া ভাবনা। আদিপুরুষ ছবিতে আমি সীতা হচ্ছি বলে যে গুঞ্জন শোনা যাচ্ছে সে বিষয়ে আমারই কোনো ধারণা নেই। সীতার ভূমিকায় অভিনয় করছি না আমি।

তিনি আরও বলেন, নির্মাতাদের পক্ষ থেকে এখনো কেউ এমন প্রস্তাবও পাঠায়নি আমার কাছে। কেউ এধরনের গুজব ছড়াবেন না- এটা আমার অনুরোধ। আমি যদি সত্যিই আদিপুরুষে কাজ করি তাহলে তা ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, এর আগে ‘বাহুবলী’ ছবিতে প্রভাসের ‘দেবসোনা’ ভূমিকায় অভিনয় করেছিলেন আনুষ্কা। এরপর থেকে দর্শকরা বেশ পছন্দ করতে থাকেন এ জুটিকে। তাইতো ভক্তরা আবারও তাদের দু’জনকে একসাথে দেখার অপেক্ষায় সময় পার করছেন। কিন্তু আনুষ্কার উত্তরে কি তাহলে মন ভাঙল ভক্ত-অনুরাগীদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন