শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহানবীকে নিয়ে ফেসবুকে চরম আপত্তিকর মন্তব্য, দেবহাটায় যবিপ্রবি’র ছাত্র আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১১:৫৩ এএম | আপডেট : ২:৩৬ পিএম, ১২ অক্টোবর, ২০২০

মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে চরম আপত্তিকর অশালীন মন্তব্য করায় সাতক্ষীরা ডিবি পুলিশ মিঠুন কুমার মন্ডল (২১) নামের এক ছাত্রকে গ্রেফতার করেছে। সোমবার (১২ অক্টোবর) ভোররাতে দেবহাটা উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের যুগল মন্ডলের ছেলে। মিঠুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) এর প্রথম বর্ষের ছাত্র।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, মিঠুন মন্ডল যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। বর্তমানে সে গ্রামের বাড়ি দেবহাটায় ছিলো। ফেসবুকে মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর ও কটুক্তি করে মন্তব্য করায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
উল্লেখ্য, দেশের চলমান ধর্ষণ পরিস্থিতি নিয়ে বিভিন্ন ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করছেন। তেমনই এক ব্যক্তির প্রতিবাদ কমেন্টে মিঠুন কুমার তার ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে চরমভাবে অশালীন কটুক্তি করেন। এটির স্ক্রীনশর্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটি প্রশাসনের দৃষ্টিতে আসে এবং তাকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সৈয়দ আদনান ১২ অক্টোবর, ২০২০, ২:১৮ পিএম says : 0
প্রথমেই শাস্তি কড়া হলে ২য়বার এই টা করার সাহস পেত না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন