শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘টিউবলাইট’-এ সালমানের নায়িকা চীনের ঝু ঝু

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সালমান খান অভিনীত ‘টিউবলাইট’ ফিল্মটির প্রধান নারী চরিত্রে দীপিকা পাডুকোন বা ক্যাটরিনা কাইফ অভিনয় করছেন না। কবির খান পরিচালিত চলচ্চিত্রটিতে কোনও ভারতীয় অভিনেত্রী নায়িকা হচ্ছেন না। চীনা অভিনেত্রী ঝু ঝুকে এই ফিল্ম সালমানের বিপরীতে দেখা যাবে।
‘দাবাঙ’ অভিনেতার বিপরীতে কে নায়িকা হবেন এই খবরটি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনাকল্পনা চলছিল। ঝু ঝু নিজেই তার ইনস্টাগ্রাম পেইজের মাধ্যমে বিষয়টি প্রকাশ করেছেন। তিনি ছবি শেয়ারিং সাইটটির তার অ্যাকাউন্টে ভারতের লাদাখে সালমানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন : “রাজপ্রাসাদের ছাদে মি. সালমান খানের সঙ্গে লাদাখে।
৩২ বছর বয়সী অভিনেত্রীটি মুম্বাইয়ে এসে কিছুদিন হিন্দি শেখার পর লাদাখে শুটিংয়ে অংশ নিতে চলে যান। কবির সেখান ২০০ জন শিল্পী কুশলী নিয়ে শুটিং পরিচালনা করছেন। অভিনেত্রীটির ক্যারিয়ার শুরু হয়ে এমটিভি চায়নার ভিজে হিসেবে। বেজিংয়ে একটি সঙ্গীত প্রতিযোগিতায় জয়ী হবার পর তার খ্যাতি ছড়িয়ে পড়ে। তিনি ‘হোয়াট উইমেন ওয়ান্ট’, ‘মার্কো পোলো’ এবং ‘সাংহাই কলিং’ শোগুলোতে অভিনয় করেছেন।
১৯৬২’র ভারত-চীন যুদ্ধ নিয়ে ‘টিউবলাইট’ নির্মিত হবে। এতে সালমান এক ভারতীয় নাগরিকের ভ‚মিকায় অভিনয় করবেন যে এক চীনা তরুণীর প্রেমে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন