শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আজ পর্যন্ত ইসি কোনও সুষ্ঠু নির্বাচন করতে পারেনি: বিএনপি প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:৩১ পিএম

ঢাকা-৫ আসনের উপনির্বাচন চলছে। সেখানকার বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ অভিযোগ করে বলেছেন, ৯৫ ভাগ কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

আজ শনিবার যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল ও কলেজ কেন্দ্রে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন। সালাহউদ্দিন আহমেদ বলেন, আজ পর্যন্ত নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে কোনও নির্বাচন করতে পারেনি। তাই আমি মনে করি আজকের নির্বাচনও সুষ্ঠু হবে না। বেশিরভাগ কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দিয়েছে।

তিনি বলেন, তারা যেভাবে ত্রাস সৃষ্টি করেছেন এতে জনগণ  ভোট দেবে না তাদের। তবুও আমি শেষ পর্যন্ত দেখবো এবং শেষ পর্যন্ত থাকবো। 


এদিকে সালাহউদ্দিন আহমেদ এ আসনের ভোটার না হওয়ায় তিনি আফসোস প্রকাশ করেছেন। তিনি এ কারণে সরকার ও নির্বাচন কমিশনকে দায়ী করেছেন। তিনি বলেন, ২০০৮ সালে এই আসনের ভোটার ছিলাম আমি। ২০১৮ তে আমাদের দল নির্বাচনে অংশ নিলে ঢাকা-৪ আসনে ভোটার হই আমি। তবে পরবর্তীতে আবার এই আসনের জন্য আবেদন করলেও নির্বাচন কমিশন এবং সরকারের কারণে আমি ভোটার হতে পারিনি।

আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর ভোটের বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগের এই প্রার্থী (কাজী মনিরুল ইসলাম মনু) এই আসনের ভোটার না। তিনি যদি ভোট দেয়ার কথা বলে থাকেন, তাহলে সেটা মিথ্যা কথা বলেছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসন। উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহ্উদ্দিন আহম্মেদ, জাতীয় পার্টির মীর আব্দুর সবুর, গণফ্রন্টের এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার ও ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমান। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন