শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ছাত্রলীগ-যুবলীগ ধর্ষকদের পক্ষ নিয়েছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোট এর শীর্ষ নেতা কমরেড খালেকুজ্জামান বলেছেন, সরকারের মদদে ছাত্রলীগ-যুবলীগ ধর্ষক-নির্যাতকদের আশ্রয়-প্রশ্রয়দাতা হিসাবে কাজ করছে। তারা দর্ষকদের পক্ষ্যেই অবস্থান নিয়েছে। গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। 

খালেকুজ্জামান বিবৃতিতে বলেন, ফেনী শহর ও দাগনভূঁইয়ায় ‘ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশের’ এর লংমার্চে অংশগ্রহণকারী ছাত্র ও নারী কর্মীদের উপর প্রকাশ্যে ছাত্রলীগ-যুবলীগ-নিজাম হাজারী বাহিনীর দফায় দফায় হামলা করেছে। তারা রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে কার্যত ধর্ষকদের পক্ষে অবস্থান নিয়েছে। তিনি আরো বলেন, একদিকে প্রধানমন্ত্রী ধর্ষণের সর্বোচ্চ শাস্তির দেওয়া ও জনগণকে সচেতন হয়ে প্রতিরোধ করার আহবান করছেন। অন্যদিকে ধর্ষণ-নির্যাতনের বিরুদ্ধে চলমান ছাত্র-নারী-সাংস্কৃতিক কর্মীদের লংমার্চে ফেনী ও দাগনভূঁইয়ায় দফায় দফায় তাদের উপর ছাত্রলীগ-যুবলীগ হামলা ও রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করছে। লংমার্চে হামলা ও রাস্তায় ব্যারিকেড এটাই প্রমাণ করে বর্তমান সরকার ও ছাত্রলীগ-যুবলীগ ধর্ষক-নির্যাতকদের আশ্রয়-প্রশ্রয়দাতা হিসাবে কাজ করছে।
বিবৃতিতে কমরেড খালেকুজ্জামান অবিলম্বে লংমার্চে হামলাকারী ছাত্রলীগ-যুবলীগ-নিজাম হাজারী বাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতার-বিচার, আহতদের সুকিৎসা প্রদান এবং সারাদেশে ধর্ষণ-নির্যাতন ও ফ্যাসিস্ট সরকারের দমন-নিপীড়নের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন