মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ২ ইউপিতে উপনির্বাচন : কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৩৪ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপনির্বাচনে ভোট গ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম ।

আজ সোমবার বেলা ৩টা থেকে ফুলপুর উপজেলা নির্বাচন অফিস হতে নিজ নিজ কেন্দ্রের জন্য নির্বাচনী সরঞ্জাম সংগ্রহ শুরু করেন প্রিজাইডিং অফিসারগণ। প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার বেষ্টনীতে নির্বাচনী সরঞ্জাম নিয়ে কেন্দ্রের দিকে রওনা দেন তারা।
ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপনির্বাচনে ভোট কেন্দ্রের সংখ্যা ১০টি,ভোট কক্ষে সংখ্যা ৭৭টি, ভোটার সংখ্যা (ক) পুরুষ ১১০৫৯ জন, (খ) মহিলা ১০৬২৪ জন। সর্বমোট ভোটার সংখ্যা ২১৬৭৫ জন।
সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদের উপনির্বাচনে ভোট কেন্দ্রের সংখ্যা ০১টি,ভোট কক্ষে সংখ্যা ০৫টি, ভোটার সংখ্যা (ক)পুরুষ ৮০৮ জন,(খ) মহিলা ৮৪০ জন। সর্বমোট ভোটার সংখ্যা ১৬৪৮ জন।

সোমবার রাত পোহালেই মঙ্গলবার সকাল ৮টা থেকে ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদের উপনির্বাচনে ১১ কেন্দ্রে এক যোগে ভোটগ্রহণ শুরু হবে।
ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন প্রার্থী। তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ জালাল উদ্দিন (ঘোড়া) , মোঃ আব্দুস ছালাম (আনারস), সারোয়ার হোসেন (অটোরিক্সা), হাফিজুল হাসান (মটর সাইকেল), মোঃ বাহা উদ্দিন আলি আকবর (চশমা) ও মোঃ মেহেদী হাসান (টেবিল ফ্যান) এবং সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন প্রার্থী। তারা হলেন, মোছাঃ শাহনাজ বেগম (মোরগ), মোঃ আল আমিন (টিউবওয়েল) ও আজিজুল হক (ফুটবল)।

শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার ও উক্ত নির্বাচনের রিটার্নিং অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন। তিনি আরো জানান-নির্বাচনে পুলিশ, আনসার সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য গন নিরাপত্তায় সার্বক্ষণিক মাঠে থাকবেন। ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী টহল শুরু করে দিয়েছে।

উল্লেখ্য যে, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল হক ও সিংহেশ্বর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাধারন সদস্য শাহজাহানের মৃত্যুর কারণে উক্ত পদ শুন্য হওয়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হয়। সে তফসিল অনুযায়ী ২০ অক্টোবর মঙ্গলবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন