ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

‘পদ্মাবতী’তে শাহরুখ খান!

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সঞ্জয় লিলা ভানসালির ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটি নিয়ে কয়েকদিন পরপরই নতুন নতুন শিরোনাম হচ্ছে। কেন্দ্রীয় ভূমিকায় দীপিকা অভিনয় করবেন তা নিশ্চিত। এটি প্রথমেই অবশ্য ধারণা করা হয়েছিল। এখন গুজব চলছে চলচ্চিত্রটিতে প্রধান পুরুষ ভূমিকায় কে বা কারা অভিনয় করবেন।
এই যেহেতু রানি পদ্মাবতীকে নিয়ে তাই বলা যায় দীপিকার অভিনয়েই কাহিনী কেন্দ্রীভূত থাকবে। তবে পুরুষ ভূমিকারও কম প্রাধান্য থাকবে না। চলচ্চিত্রটি নিয়ে সর্বশেষ খবর হল- শাহরুখ খান এতে একটি প্রধান পুরুষ ভূমিকায় অভিনয় করতে পারেন। তিনি এই চরিত্রটিতে রণবীর সিংয়ের স্থলাভিষিক্ত হতে পারেন বলে জানা গেছে। প্রতিবেদন থেকে আরও জানা গেছে রণবীরের ওপর ক্ষোভের কারণেই পরিচালকের এই সিদ্ধান্ত। অভিনেতাটি তার অফার চূড়ান্ত করার আগে নাকি পরিচালকের কাছে চিত্রনাট্য দেখার দাবী করেছিলেন। তার মত অপেক্ষাকৃত নতুন তারকার এই ধৃষ্টতা সহ্য হয়নি ভানসালির।
রণবীর এর আগে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করার জন্য সায় দিয়েছিলেন। ইতিহাসে বর্ণিত আছে খিলজি মেবারের রানি পদ্মাবতীর প্রতি অনুরক্ত হয়েছিলেন। আলাউদ্দিন খিলজির ভূমিকায় শাহরুখকে এখনও চূড়ান্ত করা হয়নি বা অভিনেতাটি সায় দিয়েছেন কী দেননি তা জানা যায়নি। চলচ্চিত্র নির্মাতাটি এখন বিকল্পও সন্ধান করে চলেছেন।
এর আগে জানা গেছে শাহিদ কাপুর হবেন মেবারের রাজা রাওয়াল রতন সিং।
জানা যায় বেশ আগেই শাহিদকে রানি পদ্মাবতীর রাজার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু চলচ্চিত্রটি রানিকে কেন্দ্র করে নির্মিত হবে বলে তিনি তার ভূমিকা গৌণ হবে ধরে নিয়ে প্রস্তাব ফিরিয়ে দেন।
সর্বশেষ জানা গেছে ভানসালি চরিত্রটি নিয়ে নতুন করে কাজ করেছেন এবং এর ফলে তা আরও শক্তিশালী আর গুরুত্ব পেয়েছে। এছাড়া আরও জানা গেছে ভূমিকাটির জন্য শাহিদকে বিপুল অংকের সম্মানীর প্রস্তাব দেয়া হয়েছে। তাতে আর তিনি না বলতে পারেননি।
সূত্র আরও প্রকাশ করেছে চরিত্রটির সঙ্গে মানানসই হবার জন্য শাহিদ এরই মধ্যে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। তিনি চরিত্রের জন্য দাড়ি রাখা শুরু করেছেন বলে জানা গেছে।
চলচ্চিত্রটির শুটিং সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন