শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনা শহরের জয়নগরে আইনজীবীর বাসায় দুঃসাহসিক চুরি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১:৩৪ পিএম

নেত্রকোনা জেলা শহরের জয়নগর এলাকায় মঙ্গলবার সন্ধ্যার পরপরই এডভোকেট মোঃ আবু সাদেকের বাসায় দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে।
এডভোকেট আবু সাদেক জানান, মঙ্গলবার সন্ধ্যার পরপরই তারা বাসায় তালা দিয়ে আত্মীয়য়ের বাসায় বেড়াতে গেলে সংঘবদ্ধ চোরের দল দরজা ভেঙ্গে বাসায় অনুপ্রবেশ করে স্টিলের আলমারী ও ওয়ার ড্রপের লক ভেঙ্গে চার ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় ২ লক্ষ ১৯ হাজার ৫ শত টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
সন্ধ্যা ৭টার দিকে তারা বাসায় ফিরে দরজা ও স্টিলের আলমারী ভাঙ্গা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে সবকিছু দেখে থানায় লিখিত অভিযোগ দায়ের করার আহবান জানান।
ইদানিং জেলা শহরে সন্ধ্যার পরপরই বেশ কয়েকটি বাসার গ্রিল কেটে ও দরজা জানালা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকা ও দামী মোবাইল সেটসহ মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটেছে। জেলা শহরে চুরি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় নাগরিকদের মাঝে এক ধরণের উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে। তারা আতংকের মধ্যে বসবাস করছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে এডভোকেট আবু সাদেক থানায় জিডি দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন