বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় ইউপি চেয়ারম্যান শোকজ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৩:০৫ পিএম

নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিনকে শোকজ করা হয়েছে। তার নিজ ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের এজলাস নির্মাণের ১লক্ষ বিশ হাজার টাকা আত্মসাতের অভিযোগে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিবের স্বাক্ষরিত চিঠিতে ইউপি চেয়ারম্যান মিনহাজকে শোকজ করেছেন।

জানা যায়, ২০১৮-১৯ অর্থ বছরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের এজলাস নির্মাণের জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ১লক্ষ বিশ হাজার টাকা বরাদ্দ দেয়। কিন্তু ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন তার পরিষদে কোন এজলাস নির্মাণ না করে ভুয়া বিল-ভাউচার জমা দিয়ে সমুদয় অর্থ নিজের পকেটে নেয়। এনিয়ে ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যেও চরম ক্ষোভ বিরাজ করে।

অবশেষে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো.তানভীর আলম সিদ্দিকী স্বাক্ষরিত ৪৬.০০.০০০০.০১৮.০২.০০২.১৭ (অংশ-১) /১৮২ স্বারকে শোকজ করা হয়। স্থানীয়দের অভিযোগ এর আগেও ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন ভিজিএফ চাল সহ নামে-বেনামে বয়স্ক ও বিধবা ভাতার টাকা আত্মসাত করেছে। সিংড়া উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি নিশ্চিত করে বলেন,তাজপুর ইউপি চেয়ারম্যান “গ্রাম আদালতের এজলাস” নির্মাণের কাজ না করে পুরো অর্থ মিথ্যা বিল জমা দিয়ে সরকারি অর্থ আত্মসাত করেছেন তিনি। এজন্য তাকে শোকজ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন