ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একটি শাখা সড়ক থেকে উদ্ধার হওয়া রক্তাক্ত লাশের পরিচয় মিলেছে। তার নাম মোস্তাফিজুর রহমান। সে রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। ফিলোসফি বিভাগ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর শেষ করেছেন। সে সাভারের ডগরমোড়া এলাকায় বসবাস করতো এবং সাভারের কমলাপুর এলাকায় তার বন্ধু আজিজ হোসেনের সাথে গ্লােরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

গ্লােরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল জুবায়ের হাসান জানান, মোস্তাফিজুর গত এক বছর আগে এই শিক্ষা প্রতিষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে যোগ দেন। তার মুত্যুর বিষয়টি জেনেছি।
পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। পাশাপাশি থানায় প্রয়োজনীয় ব্যবস্থার নেয়ার প্রস্তুতি নিচ্ছি। মোস্তাফিজুরের বন্ধু ও সহকর্মী আজিজ হোসেন জানান, তিন দিন ছুটি শেষে গ্রামের বাড়ি রাজশাহী থেকে গতকাল স্কুলে যোগদানের কথা ছিল।
সাভার মডেল থানার এসআই তারিকুল ইসলাম জানান, লাশের কাছেই পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয়পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়। সেই পরিচয়পত্রের সূত্র ধরেই নিহতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন