ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে জয়ার নতুন ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৭:২১ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা জয়া আহসান। এপার বাংলা ছাড়াও ওপার বাংলায় বেশ খ্যাতি রয়েছে এ নায়িকার। কলকাতার অরিন্দম শীলের ছবিতে অভিনয়ের মাধ্যমেই টলিউডে জায়গা করে নেন লাস্যময়ী এ অভিনেত্রী।

এরপর কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায়সহ অনেকের ছবিতেই কাজ করেছেন। আবির থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতার সাথেও জুটি হয়ে কাজ করেছেন। পেয়েছেন খ্যাতি।

অভিনয়ের দক্ষতার কারণেই সকল সিনেমা প্রেমীদের মনে জায়গা করে নিতে পেরেছেন তিনি। তবে মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন উঠে যে, জয়া আহসানের বয়স কত। এ অভিনেত্রীর বয়স যাই হোক না কেন, সবসময় খোলামেলা উত্তর দিতে পছন্দ করেন তিনি। ধর্ষণের বিরুদ্ধেও কথা বলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে বিজ্ঞাপনের একটি ভিডিও শেয়ার করেছেন লাস্যময়ী জয়া। ভিডিওতে দেখানো হয়েছে জয়ার জীবনের বেশ কিছু দৈনিক জীবনের রুটিন। দিন কিভাবে শুরু হয়, বাথরুম স্নানসহ দৈনিক খাদ্যাভ্যাস, ওয়েট মাপা সব। তবে এখনও বিজ্ঞাপনের পুরো চিত্রটা প্রকাশ হয়নি। তাই তো পরবর্তী অংশের জন্য অপেক্ষা করতে বলেছেন সবাইকে। আর এই সময়ের মধ্যেই ভাইরাল হল জয়া আহসানের শেয়ার করা সেই ভিডিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Hannan ২৬ অক্টোবর, ২০২০, ৪:১৫ পিএম says : 0
আমাদের দেশে যেগুলো অচল তাহারা ভারতে সুপার হিট
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন