ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে জাপা নেতাকে হত্যা চেষ্টা : যুবলীগ ও ছাত্রলীগ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৫:৫২ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউপি জাতীয়পার্টির নেতা আলী আকবরকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার হয়েছে। সাদিপুর ইউনিয়ন যুবলীগের প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুর রহিম ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সভাপতি ওবায়দুল্লাহ বাদলকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। তাদের কথা আছে বলে তালতলা ফাঁড়িতে ডেকে পাঠানো হয়। পরে জাতীয়পার্টির নেতা আলী আকবরকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় তাদের দুজনকে গ্রেফতার দেখিয়ে জেলা আদালতে প্রেরণ করা হয়।
তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসানউল্লাহ জানান, গত বৃহস্পতিবার আনুমানিক রাত ২টার দিকে ৭/৮ জন মুখোশধারী সন্ত্রাসী তাদের বিডিংয়ের কেচি গেইটের তালা ভেঙে আলী আকবরের রুমে প্রবেশ করে। এসময় সন্ত্রাসীরা ধারালো চাপাতি দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এক পর্যায়ে তার আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় আলী আকবর বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।
সে মামলার এজাহারভুক্ত ও আলী আকবরের জবানবন্দিতে ৫ জনের নাম উল্লেখ করে। তার দায়েরকৃত মামলা ও জবানবন্দি মোতাবেক শনিবার তাদের গ্রেফতার দেখিয়ে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়। পরে সে মামলায় রবিবার (২৫ অক্টোবর) তাদের গ্রেফতার দেখানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন