শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন সিনেমার ঘোষণা দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৭:৩২ পিএম

নতুন ছবির প্রজেক্ট নিয়ে বিশাল ইংগিত দিয়েছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। মঙ্গলবার টুইটারে ভক্ত-অনুরাগীদের সাথে ‘এএসকেএসআরকে’ (AskARK) সেশন চলাকালীন সময়ে নিজের পরবর্তী ছবি নিয়ে কথা বলেন কিং খান। ভক্তদের আশ্বস্ত করে কেকেআরের কর্ণধার বলেন, আগামী এক বছরের মধ্যেই পর্দায় নতুন ছবি আসবে তার।

কিং খানকে এদিন এক ভক্ত প্রশ্ন করেন, দুবাইয়ে কি দিলওয়ালে দুলাহানিয়া লেযাঙ্গে দেখবেন শাহরুখ খান? সম্প্রতিই ২৫ বছর পূর্ণ হয়েছে ছবিটির। এ উপলক্ষে বিশ্বের বেশকিছু সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে কালজয়ী ছবিটি।

প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, না, আমি থিয়েটারে আমার নতুন ছবি দেখার জন্য অপেক্ষা করব। শুট শুরু করব, তারপর প্রোডাকশন্স। আর আমি অবশ্যই সকল সিনেমা হল স্বাভাবিক হওয়ার... আশা করছি এক বছর লাগবে।

এদিকে সূত্রের খবর বলছে, সিদ্ধার্থ আনন্দে পাঠান ছবিতে দেখা যাবে বলিউড বাদশাহকে। যশরাজের ব্যানারে এ ছবিতে কিং খান ছাড়াও আরও দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

প্রসঙ্গত, বক্স অফিসে কিং খানের শেষ প্রকাশ হয়েছিল জিরো ছবি। ২০১৮ সালের ডিসেম্বরে ছবিটি মুক্তি পেলে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপরই দীর্ঘ বিরতিতে চলে যান শাহরুখ। আর এবার নতুন সিনেমা নিয়ে আসার ঘোষণা দিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন