ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যবসায়ী ছেলেকে বিয়ে করলেন কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২০, ১২:৪৪ পিএম

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী সিনেমার পরিচিত মুখ অভিনেত্রী কাজল আগারওয়াল। শুক্রবার সন্ধ্যায় ব্যবসায়ী গৌতম কিচলুর সাথে মুম্বাইয়ের তাজমহল প্যালেসে বিয়ের আসরে বসেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় এ নায়িকা।

খাঁটি ভারতীয় রীতি মেনেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। বর-বধূ দুজনেই সাতপাকে ঘুরেছেন। এসময় ট্র্যাডিশনাল বধূর সাজে বেশ সুন্দর দেখিয়েছে কাজলকে। মাথায় সোনার পট্টি। আর হালকা গোলাপি শেরওয়ানিতে চমৎকার গেটাপ ছিল স্বামী গৌতমের।

কাজল আগারওয়াল চলতি মাসের শুরুতেই তাদের বিয়ের ঘোষণা দেন। মহামারি করোনা ভাইরাস পরিস্থিতির কারণে অল্প কিছু বন্ধু ও পরিবারর-স্বজন নিয়ে বিয়ে সম্পন্ন করেন নায়িকা।

স্বামী গৌতম কিচলু একজন ব্যবসায়ী, ইন্টেরিয়র ডিজাইনার, ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের কর্ণধার। তাকে কখনো কাজলের সাথে রিয়েল বা সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি। তবে দশেরার উপলক্ষে হবু স্বামীর সাথে ছবি শেয়ার করে ভক্ত-অনুরাগীদের সাথে পরিচয় করিয়ে দেন কাজল।

জনপ্রিয় এ অভিনেত্রী সব-সময়ই প্রাইভেট পার্সন। আর এটি তিনি অনেক আগেই জানিয়েছিলেন একবার। তাই তো নিজের ব্যক্তিগত বিষয়গুলো সব-সময় গোপন রাখতেই পছন্দ করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন