সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৯:০৭ পিএম

অবাক করার মতোই কাণ্ড। সম্পর্কের খাতিরে মানুষ কত কিছুই না করে থাকে। যে সব মেয়েরা জীবনে বিয়ে করতে চান, তাঁদের ইচ্ছে শুধু একজন ভালো পার্টনার পাওয়াই নয়, শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গেও একটা দারুণ সম্পর্ক তৈরি করতে পারা।

অমিতাভ বচ্চনের ছেলের বউ বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনও কি তাই মনে করেন? যদিও ইন্ডাস্ট্রিতে অনেক সময়ই শোনা যায়, ঐশ্বরিয়ার সঙ্গে অমিতাভের স্ত্রী জয়া বচ্চনের সম্পর্ক মোটেই ভালো না। সে কারণে তাঁরা নাকি এক বাড়িতে থাকেনও না। আর তাছাড়া শাশুড়ি ও বৌমার সম্পর্ক নিয়ে নানা গল্প-গাঁথাও রয়েছে। বিভিন্ন টেলিভিশন সিরিজ ও সিনেমাতেও গুরুত্ব পেয়েছে এই সম্পর্কের টানাপড়েন। তবে বলিউডের লেটেস্ট খবর, জয়া ও ঐশ্বর্যর সম্পর্ক নাকি এখন দারুণ মধুর হয়ে উঠেছে।

১ নভেম্বর ঐশ্বরিয়া রাই বচ্চন তাঁর ৪৭ বছরের জন্মদিন পালন করেছেন। বচ্চন-বাড়িতে তাঁর জন্য কী কী স্পেশ্যাল আয়োজন হয়েছিল তা জানা যায়নি অবশ্য। তবে এই বিশেষ দিন উপলক্ষে ঐশ্বর্যর ফ্যানেরা একটা দারুণ তথ্য জানতে পারবেন। জানা গিয়েছে, জয়া বচ্চনের বায়োপিকে জয়ার চরিত্রে অভিনয় করতে চেয়েছেন ঐশ্বর্য নিজে। আর এই খবরে স্বাভাবিক ভাবেই শাশুড়ি ও বৌমার সম্পর্ক আরও বহু মানুষকে অনুপ্রাণিত করবে বলেই আশাবাদী ফিল্ম সমালোচকেরা।

এর আগে কফি উইথ করণের শো-তে এসে জয়া বচ্চনও দারুণ প্রশংসা করেছিলেন ঐশ্বরিয়ার। তিনি বলেছিলেন, 'আমি ঐশ্বর্যকে খুবই ভালোবাসি। সব সময়ই ওকে ভালোবেসেছি। বাড়িতে ওর মতো একজন তারকা বউকে আমার দারুণ ভালো লাগে ভাবলে। ও খুবই সাধারণ। আমরা সবাই একসঙ্গে খুবই মজা করে থাকি।' শোনা যায়, অভিষেক একটি সাক্ষাৎকারে মা ও স্ত্রীয়ের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। অভিষেক বচ্চন বলেছিলেন, 'মা ও অ্যাশ আমার বিরুদ্ধে দল গড়েছে। অনেক সময় বাংলাতে কথা বলেন ওঁরা। যখনই ওঁরা আমার বিরুদ্ধে কথা বলে, তখনই বাংলায় বলা শুরু করে।'

কাজের দিক থেকে শেষ ঐশ্বর্যকে দেখা গিয়েছে ২০১৮ সালে ফেনি খান ছবিতে। বিপরীতে ছিলেন রাজকুমার রাও ও অনিল কাপুর। এর পর একটি তামিল ছবি পন্নিয়েন সেলভানে দেখা যাবে বচ্চন-বধূকে। সূত্র: এই সময়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন