মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গায়ক পারভেজের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৯:৩৪ পিএম

অবৈধভাবে গান ইউটিউবে আপলোডের অভিযোগে দেশের প্রখ্যাত সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সিজি ওয়ার্ল্ড ফিল্মস নামে একটি প্রতিষ্ঠানের স্বত্তাধীকারি মঈনুল ইসলাম। তার পক্ষে নোটিশটি পাঠিয়েছেন জজ কোর্টের অ্যাডভোকেট মীর্জা রাকিব হারুন।

নোটিশে উল্লেখ করা হয়েছে, সিজি ওয়ার্ল্ড প্রযোজিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সাত রঙের ভালোবাসা’-তে পারিশ্রমিকের বিনিময়ে কয়েকটি গান গাওয়ার সুযোগ দেন প্রযোজক মঈনুল ইসলাম। যার মধ্যে একটি গানের শিরোনাম ‘নেশা নেশা’। এটি লিখেছেন প্রদীপ সাহা এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন আব্দুল করিম সিরাজী (ডিজে আকস)। এ গানটিতে পারভেজের সঙ্গে কণ্ঠ দেন ভারতের সংগীতশিল্পী নেহা কাক্কার। এই গানের সম্পূর্ণ খরচ বহন করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান।

গানটির অডিও কপি ছিল পারভেজ ও ডিজে আকসের কাছে। এই দুইজন প্রযোজকের বিনা অনুমতিতে গানটি ইউটিউবে আপলোড করেছেন। এর ফলে ছবির প্রযোজক আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছেন এবং এর পরিমান আনুমানিক দেড় কোটি টাকা। ফলে নোটিশ প্রদানের পরবর্তী পনের দিনের মধ্যে পারভেজ ও ডিজে আকসের প্রতি আর্থিক ক্ষতিপূরন প্রদান ও ইউটিউব থেকে গানটি অপসারণ করার জন্য বলা হয়েছে। এর ব্যত্যয় ঘটলে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও নোটিশে উল্লেখ রয়েছে। নোটিশটি প্রেরণ করা হয়েছে ১৯শে অক্টোবর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন