বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোরে উপজেলার ইলমদি আমবাগন এলাকায় ওই ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আড়াইহাজার থানার এসআই পলাশ কান্তি রায় বলেন, ‘রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় পোশাক কারখানায় কাজ করেন আরমান হোসেন। প্রতিদিনের মতো নাইট ডিউটি শেষে রূপগঞ্জ থেকে নিজের মোটরসাইকেলে আড়াইহাজার খাগকান্দা এলাকার নিজের বাড়িতে ফিরছিলেন আরমান। সে ইলমদি আমবাগন এলাকায় পৌঁছালে ডাকাতরা হামলা করে। পরে তাকে মারধর করে পাশের আমবাগানে বেঁধে রাখে। ভোর ৬টার দিকে ডাকাতরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় আরমানের স্বজন ও গ্রামবাসী মিলে ডাকাতদের ধাওয়া দেয়। এতে অন্যরা পালিয়ে গেলেও একজনকে আটক করে গণপিটুনি দিলে সে মারা যায়।
আরমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’
আহত আরমান হোসেন বলেন, ‘গত বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক পৌনে ১২টায় কারখানা থেকে বের হয়ে আড়াইহাজারের উদ্দেশ্যে রওনা দেই। সাড়ে ১২টার দিকে ইলমদি আমবাগানের সামনে আসলে দেখি কলাগাছ ফেলে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে রাখা। এ সময় ৫ থেকে ৬ জন ডাকাত আমাকে চারদিক থেকে ঘিরে ফেলে। পরে মারধর করে পাশের আমবাগানে নিয়ে বেঁধে রাখে। তবে সেখানে উদয়দি এলাকার আরেকজনকেও মারধর করে বেঁধে রাখে। ভোর ৪টার দিকে হাতের বাঁধন খুলে পালানোর চেষ্টাকালে দেখা যায় ডাকাতরা তাদের পোশাক পরিবর্তন করছে। আর তখন তারা আমাকে ধরে আবারও মারধর করে বেঁধে রাখে। তখন মাইকে ঘোষণা দিতে শোনা যায় এলাকায় ডাকাত পরেছে। তারপর কি হয়েছে কিছু বলতে পারছি না।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন