বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পরকীয়ার জেরে গণপিটুনিতে ঘাতকসহ নিহত ২

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার জাফরনগর গ্রামে পরকীয়ার ঘটনায় ছুরিকাঘাতে গৃহবধূ ও গণপিটুনিতে ঘাতকসহ দুইজন নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ সুপার এ এইচ এম কামরুজ্জামান, থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সূত্র জানায়, জাফরনগর গ্রামের ভূঁইয়া বাড়িতে গতকাল রোববার সকাল ৯টার দিকে প্রবাসি সফিকুল ইসলাম আবুর স্ত্রী নাছরিন আক্তার মৌসুমি (৪০)-কে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে একই গ্রামের রাসেল নামের এক যুবক। মাকে বাঁচাতে গিয়ে নাছরিনের একমাত্র ছেলে নাঈমুল ইসলাম গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থা তাকে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে গণপিটুনি দিয়ে ঘাতক রাসেলকে হত্যা করেন। নিহত রাসেল বলি মোল্যা বাড়ির ছিদ্দিকুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, রাসেলের সাথে নাছরিন আক্তার পরকীয়া সম্পক ছিল। তাদের কিছু আপত্তিকর ছবি রাসেলের মোবাইলে সংরক্ষিত ছিল। কয়েক মাস পূর্বে রাসেল তার ব্যবহৃত মোবাইলটি অন্যত্র বিক্রি করে দেয়। সেখান থেকে আপত্তিকর কিছু ছবি বয়েক মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ ছলে আসছে। এ ঘটনা জের ধরে হত্যার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা। নিহত নাছরিনের মেয়ে উম্মে হাবীবা ছিনতিয়া ও সৌরভী জানান, রাসেল মাকে টেলিফোনে বিরক্তি করতো। আমাদের বাড়িতে চুরির ঘটনায় রাসেলকে অভিযুক্ত করায় মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। ওই সময় ঘাতকে গণপিটুনি দেন গ্রামবাসী।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য জেলা মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন