শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নগ্ন দৌড়, এবার মিলিন্দ সোমানের বিরুদ্ধে মামলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১:১১ পিএম

গোয়ার সরকারি সম্পত্তি অনধিকার প্রবেশ করে অশ্লীল ভিডিও শুট করে অভিযোগের মুখে পড়েন ডলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। তাকে আটকও করেন পুলিশ। আবার পরে ছাড়াও পান। ঠিক একই সময় নিজের জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোয় সমালোচনায় পড়েছেন অভিনেতা মিলিন্দ সোমান।

তারও আর শেষ রক্ষা হলো না। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি প্রকাশ করার জন্য তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করল দক্ষিণ গোয়া জেলা পুলিশ। অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে।

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহকে উদ্ধৃত করে এএনআই জানিয়েছে, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছোটা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে গোয়া সুরক্ষা মঞ্চ নামে একটি সংগঠন মামলা দায়ের করে মিলিন্দের বিরুদ্ধে।

গত বুধবার নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে ছুটেছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত মিলিন্দ। নগ্ন ছবি প্রকাশ করে তাই ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন