শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার মাস্ক পরে ‌‘স্পাইডারম্যান’!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১০:০২ পিএম

ছোটবেলা থেকে কমবেশি সবাই স্পাইডারম্যানের সাথে পরিচিত। হলিউডের আলোচিত সিরিজ স্পাইডারম্যান দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। তবে এবার করোনা পরিস্থিতিতে ব্যতিক্রম আঙ্গিকে দেখা যাবে আলোচিত এই চরিত্রকে।

অবেশেষে প্রকাশিত হল স্পাইডারম্যান–৩ এর প্রথম ছবি। এই ছবিতে মাস্ক পরে দেখা যাচ্ছে স্পাইডি–কে। অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে এই সিনেমার পেছনে তাঁর চরিত্রের ছবি, যেখানে তিনি স্পাইডারম্যানের পোশাক পরে রয়েছেন, তা শেয়ার করেছেন। অভিনেতা সেখানে সাদা রঙের মাস্ক পরে রয়েছেন দেখা গিয়েছে। হল্যান্ড তাঁর এই ছবির ক্যাপশনের মাধ্যমে সকলকে মাস্ক ও পিপিই পরার জন্য বলেছেন। তিনি লিখেছেন, '‌মাস্ক পরুন, আমিও পরছি।’‌

স্পাইডারম্যান সিরিজের শেষ ছবি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। সেখানেই স্পাইডারম্যান পিটার পার্কারের পরিচিতি বলা হয়েছিল। এই সিরিজের কপিরাইট যে সোনি স্টুডিও–র রয়েছে তারা আগেই বলেছিল আগামী ছবিতেও ইলেক্ট্রোর ভূমিকায় জেমি ফক্স এবং জে জোনাহ্‌ জেমসনের ভূমিকায় জেকে সিমন্সই থাকবেন।

ইতিমধ্যেই এ ছবির অনেকটা অংশ শুটিং হয়েছে। এ মাসের শেষে ছবির শুটিং শেষ হওয়ার কথা চলছে। এই ছবিটি মুক্তি পেতে পারে ২০২১ সালের শেষের দিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন