শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার সোহম-শ্রাবন্তী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১:৩৫ পিএম

তৃতীয় ঘরও নাকি ভাঙছে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া এমন গুঞ্জন। অনেকে বলে থাকেন ‘যাহা রটে কিছু না কিছু তো বটে’। এই গুঞ্জনে নাকি সায় দিলেন খোদ শ্রাবন্তীর স্বামী রোশন। তবে তিনিও পুরো ব্যাপারটা স্পষ্ট করে না বলে, হালকা করে ছুঁয়ে গেলেন৷ রোশনের কথা থেকেই সংসার ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ল৷ রটে গেল ফের সংসার ভাঙছে শ্রাবন্তীর৷

এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বড় ঘোষণার ইঙ্গিত দিল শ্রাবন্তীপুত্র ঝিনুক মানে অভিমন্যু চট্টোপাধ্যায়। শুক্রবারই ইনস্টাগ্রাম পোস্টটি করে অভিমন্যু। রহস্যজনকভাবে নিজের ও মায়ের একটি পুরনো ছবি শেয়ার করেছে।

সোশ্যাল মিডিয়ায় যখন শ্রাবন্তীর তৃতীয় ঘর ভাঙ্গার গুঞ্জন ঠিক সেই সময় নতুন কিছুর খবর। তিনি নাকি জিম খুলেছেন মধ্যমগ্রামের একটি শপিং মলে।

ব্যক্তিগত জীবনে যতই ঝড় ঝাপটা আসুক না কেন নিজের কাজে এবং লক্ষ্যে যে তিনি অবিচল তা বোধহয় বোঝাই যাচ্ছে। এরই মাঝে নিজের প্রথম ওয়েব সিরিজের জন্যও আজ থেকেই শ্যুটিং শুরু করে দিলেন শ্রাবন্তী। তাঁর বিপরীতে রয়েছেন সোহম। এটা দুজেনেরই প্রথম ওয়েব সিরিজ।

প্রথমে সিরিজের নাম দেওয়া হয়েছিল 'ইন্টিউশন'। পরে বদলে রাখা হয়ে 'দুজনে'। অহনা এবং অমরের চরিত্রে শ্রাবন্তী-সোহম। একটি স্ক্যান্ডেলের কারণে এক দম্পতির জীবনে কি ভাবে নেমে আসে ভয়ঙ্কর কিছু ঘটনা তারই গল্প বলবে থ্রিলারে ঠাসা এই সিরিজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন