ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শিক্ষাদিক্ষা

জাককানইবি’তে ভর্তি পরীক্ষা অনলাইনে না নিয়ে সরাসরি অনুষ্ঠিত হবে

জাককানইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২০, ৬:৫৫ পিএম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ২০২০-২১ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবং এ পরীক্ষা অনলাইনে না নিয়ে সরাসরি অনুষ্ঠিত হবে বলে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩০ তম একাডেমিক কাউন্সিল (জরুরী) সভা বুধবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে অনুষ্ঠিত এবং সিদ্ধান্ত গুলো গ্রহণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সভায় সভাপতিত্ব করেন। এসময় আরো কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে ।

১. বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগের যেসকল বর্ষ/ সেমিস্টারের অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল স্থগিত রয়েছে তা দ্রুততম সময়ের মধ্যে প্রকাশ করার জন্য প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা।

২. বিশ্ববিদ্যালয়ের যে সকল বিভাগের স্নাতক চতুর্থ বর্ষ অষ্টম সেমিস্টারের সমাপনী পরীক্ষা ও মাষ্টার্স দ্বিতীয় সেমিস্টারের সমাপনী পরীক্ষা গ্রহণ বাকী রয়েছে তা গ্রহণের প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ১৫ নভেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ থাকার সরকারি সিদ্ধান্ত রয়েছে, এরপরে যদি সরকারি ঘোষণায় একাডেমিক কার্যক্রম চালানোর অনুমতি দেওয়া হয় কেবলমাত্র তবেই স্বাস্থ্যবিধি (আবাসিক হল না খুলে) মেনে পরীক্ষা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সভায় কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ূন কবীরসহ বিভিন্ন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধানরা অংশ গ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন