ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে মালবাহী ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল মেকারের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম

নীলফামারীর সৈয়দপুরে একটি মালবাহী ট্রেনের ধাক্কায় মলিন চন্দ্র রায় (৪০) নামের এক মোটরসাইকেল মেকারের মৃত্যু হয়েছে। আজ সৈয়দপুর শহরের উপকেন্ঠ সৈয়দপুর- পাবর্তীপুর রেলওয়ে লাইনের হাতীখানা বানিয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।
জানা গেছে, ঘটনার দিন আজ বেলা আনুমানিক ২টার দিকে মোটরসাইকেল মেকার মলিন চন্দ্র রায় তাঁর মুঠোফোনে কথা বলতে বলতে সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। আর ঠিক এ সময় সৈয়দপুর থেকে একটি মালবাহী ট্রেনও পার্বতীপুরের দিকে যাচ্ছিল। এ সময় মালবাহী ট্রেনটি সৈয়দপুর-পার্বতীপুর রেলওয়ে লাইনের হাতিখানা বানিয়াপাড়া এলাকায় মোটরসাইকেল মেকার মলিন চন্দ্র রায়কে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। এ ঘটনার পর সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ নিহত মলিন চন্দ্র রায়ের হাতিখানা মাছুয়াপাড়ার বাড়িতে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।
মোটরসাইকেল মেকার মলিন চন্দ্র রায় ছিলেন সৈয়দপুর শহরের হাতিখানা মাছুয়াপাড়া স্বগীয় রমা কান্তের ছেলে। সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের আইয়ুব পেট্রল পাম্প সংলগ্ন এলাকায় তাঁর মোটরসাইকেল মেরামতের দোকান রয়েছে। তাঁর স্ত্রী ও তিন ছেলে মেয়ে রয়েছে।
সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় জিআরপি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন