ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মামলা দায়েরের প্রতিবাদে কুড়িগ্রামে যুবদলের বিক্ষোভ সমাবেশ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ৫:৩৩ পিএম

কুড়িগ্রামে জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম সাদ্দির মোড় থেকে এ মিছিল শুরু হয়ে জিয়াবাজার এ এসে সমাবেশ অনুষ্ঠিত হয় । ঢাকা ১৮ ও সিরাজগঞ্জ ১ আসনের উপনির্বাচনে ফলাফল বাতিল ও বিএনপি সহ যুবদল ক্দ্রেীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে জেলা যুবদল।
কুড়িগ্রাম জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাছিম পারভেজ তারার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদলের সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সহ সভাপতি মাসুদ রানা বাবু, খলিলুর রহমান খলিল, যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন টিপু খান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব, যুগ্ম সাধারন সম্পাদক বেলাল হোসেন সাজু,সদর থানা যুবদলের সভাপতি আব্দুল হামিদ, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শিমুল, সদর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ কে এম তাইজুল ইসলাম সাজু, জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান সহ সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা এ সময় অভিযোগ করেন, বর্তমান নির্বাচন কমিশন পাতানো নির্বাচন করে জনগনের ব্যালটের অধিকার কেড়ে নিয়েছে। আর বর্তমান সরকার মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে বিএনপি ও যুবদলের নেতা কর্মীদের হয়রানী করছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন