বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে খাল থেকে যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০৭ পিএম

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে রবিউল হোসেন (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মাছ ধরার ভেসাল জালের পাশে খালের মধ্যে তার লাশ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত রবিউল হোসেন ফাওড়া গ্রামের রহিম উদ্দিন মোল্লা বাড়ীর গিয়াস উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ীর পাশ্ববর্তী খালের মধ্যে থাকা তার মাছ ধরার ভেসাল জালে যায় রবিউল। এরপর রাতে আর বাড়ীতে ফিরে আসেনি সে। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন খালের মধ্যে ভেসাল জালের সাথে লেগে থাকা অবস্থায় রবিউলের লাশ দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন রবিউলের লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বিকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর রবিউলের মৃত্যুর কারণ জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন