ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাবাকে পিটিয়ে হত্যা করল পুত্র ও গলাকাটা অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

সিরাজদিখানে পৃথক ঘটনায়

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:৪২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেড়ে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে অন্যদিকে উপজেলার লতব্দীতে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ ।

আজ বুধবার সকাল ৯ টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকারের(৫০) লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যায় বলে অভিযোগ পাওয়া গেছে ।
চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান,ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেওয়ার কারনে আজ সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার তার বাবাকে পিটিয়ে হত্যা করে।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আসাদুজ্জামান জানান, পিটিয়ে হত্যা করেছে নাকি স্টক করেছে বিষয়টি এখনো নিশিÍত হতে পারিনি । তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের সাথে বিরোধ ছিল দীর্ঘ দিন যাবৎ । নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি ,লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । রিপোর্ট আসলে ব্যবস্থা নিব ।

অন্য দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের পরিষদ সড়কের লতব্দী বড় গোয়ালবাড়ী সংলগ্ন সড়কের খাদে আজ সকাল সাড়ে ৯ টায় আনুমানিক ২৪ বছর বয়সী গলাকাটা এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।
সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শ (তদন্ত) মো.এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে এবং লাশের পাশে ধারালো চাকো পাওয়া গেছে । লাশ ময়ন্তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন