ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের পাঁচদিন পর এক যুবকের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ২:৪১ পিএম

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের পাঁচ দিন পর মো. সোহেল মিয়া ওরফে বাবু (৩১) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোহেল উপজেলার নয়ানী শ্রীবরদী গ্রামের গোলাপ হোসেনের ছেলে। তিনি ওই গ্রামের জালাল ব্রিকসের পাহারাদার ছিলেন। আজ শনিবার সকাল দশটার দিকে শ্রীবরদী থানার পুলিশ ওই ইটভাটার অদূরে একটি ডোবা থেকে সোহেল মিয়ার গলিত লাশ উদ্ধার করে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় সোহেল তাঁর নয়ানী শ্রীবরদী গ্রামের বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তাঁর (সোহেল) সন্ধান পাননি। এ ব্যাপারে সোহেলের বাবা গোলাপ হোসেন গতকাল শুক্রবার শ্রীবরদী থানায় একটি জিডি করেন। এরপর আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে এলাকাবাসী নয়ানী শ্রীবরদী গ্রামের একটি ডোবার কচুরিপানার নিচে সোহেলের লাশ দেখতে পান। সংবাদ পেয়ে শ্রীবরদী থানার পুলিশ সকাল দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, লাশটি গলিত ছিল। ফলে লাশে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। মৃত্যুর কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন