বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবিদ্বারে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৫:২৭ পিএম

কুমিল্লার দেবিদ্বারে ধানক্ষেত থেকে মোহাম্মদ হাসান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ধামতী ইউনিয়নের পূর্বপাড়া ওসমানের বাড়ির মসজিদের পাশের একটি ধানক্ষেত থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ হাসান ওই এলাকার সেলিম মিয়ার পুত্র।
স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশুরা মাঠে ঘাস কাটতে গিয়ে ধানক্ষেতের মাঝখানে একটি লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা আরও জানান, মৃতদেহটি উপুর হয়ে পড়ে ছিলো এবং তার নাক ও মুখ থেকে রক্ত পড়ছিল। তবে গায়ে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ডান হাতে পেচানো একটি লাল গামছা এবং পায়ের কাছে স্প্রীড ড্রিংসের একটি খালি বোতল পড়ে ছিলো।

নিহতের মা কাজল বেগম জানান, হাসান ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে জিন্স পেন্টের ওয়াসিং’র কাজ করতো। এলাকার মাহফিলের উদ্দেশ্যে কয়েকদিনের ছুটিতে বাড়িতে আসে। মঙ্গলবার রাতে মাহফিলে যাওয়ার আগে ভাত খেয়ে যাওয়ার কথা বলছিলাম, পরে খাব বলে ঘর থেকে বের হয়ে রাতে আর ফিরেনি। সকালে ছেলের লাশ ধানক্ষেতে পরে থাকতে দেখে লোকজন আমাকে খবর দেয়।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধান ক্ষেতে এক যুবকের মৃতদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রির্পোট তৈরী শেষে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই ঘটনার প্রকৃত কারণ উন্মোচিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন