ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে মহান বিজয় দিবসের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন পুলিশ কমিশনার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ২:২৪ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে আরএমপি পুলিশ লাইন্স মাঠে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” আজ শনিবার আরএমপি রাজশাহীর পুলিশ সদস্যদের অংশ গ্রহণে এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাজশাহীর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্বা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী।
তিনি বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, তত দিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় নিপীড়িত-নির্যাতিত মানুষের মুক্তির আলোকবর্তিকার মত কাজ করে গেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ) মুহাম্মদ সাইফুল ইসলাম,
উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব মোঃ আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন