শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে জাবি ছাত্রলীগের বিক্ষোভ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৫:০২ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে মিছিলটি বের করা হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলটি নিয়ে ঢাকা-আরিচা মহাসড়ক গিয়ে বিক্ষোভ দেখায় ও সাময়িক সময়ের জন্য ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করা হয়।

এই সময় শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক এম মাইনুল হুসাইন রাজন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কোনো অসম্মানজনক আচরণ এই বাংলার মাটিতে আমরা মেনে নিবো না। কোনো অবস্থাতেই আমরা মৌলবাদী শক্তির কাছে মাথানত করে আমাদের স্বাধীনতা বিসর্জন দিবো না। তারা আজকে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে শুরু করেছে, কাল তার গান বাজনা নিয়ে কথা বলবে, এর পর তারা আস্তে আস্তে সংস্কৃতি এবং নারী শিক্ষার অগ্রগতিতেও বাঁধা দিবে। তারা দেশটাকে আফগানিস্তান, পাকিস্তান বানানোর চেষ্টা করছে।

এই সময় শাখা ছাত্রলীগের এই নেতা বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার এবং আগামী ৭ দিনের মধ্যে বিচারের আওতায় আনার দাবি জানান।

এই সময় উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, আফফান হোসেন আপন, আজিজুর রহমান লিলু, আকলিমা আক্তার এশা, আকতারুজ্জামান সোহেল, নিলাদ্রী শেখর, শাহরুখ শাহরিয়ার সৌমিক, ইসমাঈল হোসাইন, এনাম, সাইফুল ইসলাম, রাকিবুল হাসান শাওনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন