শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে পুকুর ও বাগান থেকে পৃথক দুটি লাশ উদ্ধার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ২:২৭ পিএম

চট্টগ্রামের রাউজানে পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার গহিরা ও কদলপুর ইউনিয়ন থেকে একজন পুরুষ ও এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। কদলপুর থেকে উদ্ধার হওয়া ব্যক্তির নাম জালাল আহমেদ (৭০)। তিনি কদলপুর ইয়নিয়নের ৯নং ওয়ার্ডের ভোমর পাড়া এলাকার তানজীল আহমেদের ছেলে। অপরদিকে উদ্ধার হওয়া নারী হলেন রাউজান পৌরসভার জেকে মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন শায়ের মোহাম্মদ চৌধুরী বাড়ি মুহাম্মদ মনছুরের স্ত্রী সুপর্ণা (৩২)।
মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে স্থানীয় লোকজনের সূত্রে খবর পেয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে।
পুলিশ জানায়, কদলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে সোমবাইজ্জা হাটের পূর্বপাশে খালের পাশে বাগান থেকে জালাল আহমেদ নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের পাশে তার বোনের বাড়ি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে তিনি জানিয়েছেন।
অন্যদিকে গহিরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দলই নগর এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় গলায় ওড়নার সাথে ইট বাঁধা অবস্থায় সুপর্ণার লাশ উদ্ধার করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ওই নারীর মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন