শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা আ,লীগের বিক্ষোভ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৫:৩৬ পিএম

ভাস্কর্য ভেঙ্গে মানুষের মন থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা যাবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামীলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ আরো বলেন, একটি মৌলবাদী গোষ্ঠী আবারো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে মাথাচাড়া দিয়ে উঠেছে। কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনা তারই প্রমাণ।
বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। যদি কোন মৌলবাদী গোষ্ঠী বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার চেষ্টা করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন- সহ-সভাপতি ইকবাল পারভেজ, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, যুগ্ন-সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু।সমাবেশ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে চাষাড়ায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jesmin anowara ৮ ডিসেম্বর, ২০২০, ১১:১৯ পিএম says : 0
Saitan is climbing on your neck and crying for a thing that is prohibited in Quran Majid and hadith.In the last three weeks lot of Islamic scholars gave explanation from Quran and authentic hadith that making idol/statue haram in Islam but you are careless because of saitan .The is the proof that you do not have Iman
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন