ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বেলকুচিতে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১০:০২ এএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের চর কোনাবাড়ী গ্রামে মঙ্গলবার রাতে বাবা-ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নিহতরা হলেন- চর কোনাবাড়ী গ্রামের মৃত আহেদ সিকদারের ছেলে সিরাজুল ইসলাম সিরাজ সিকদার(৪৫) ও সিরাজের ছেলে সাঈদ সিকদার (১৮)।

এলাকাবাসী জানায়, এ দিন রাত পৌনে ৮ টার দিকে মোটরসাইকেল যোগে সিরাজ শিকদার ও তার ছেলে সাঈদ শিকদার মোকিমপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিল। তারা রান্ধুনিবাড়ি খেয়াঘাট পাড় হয়ে চরে পৌঁছালে সেখানে আগে থেকে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে মোটরসাইকেল থামায়। এরপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের মাথা ও শরীরে এলোপাতাড়ি কোপায়।

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। সিরাজ ও সাঈদ মাটিতে লুটিয়ে পরে ঘটনাস্থলেই নিহত হয়। অপরদিকে তাদের মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, বেলকুচির ওই দুর্গম চরাঞ্চলে ডাকাতদের দুটি সক্রিয় দল রয়েছে। এদের একটি গ্রুপের সদস্য ও ৭টি মামলার আসামি সিরাজুল ইসলাম শিকদার ওরফে সিরাজ ডাকাত। এদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারের জের ধরে এই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন