শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মৌলবাদী উগ্র মোল্লাদের সাথে আলোচনার যৌক্তিকতা নেই

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মৌলবাদী দলের উগ্র মোল্লাদের সাথে আলাপ আলোচনায় আওয়ামী লীগ বিশ্বাস করে না এবং তাদের সাথে আলাপ আলোচনার কোনো যৌক্তিকতা আছে বলে মনে হয় না। কারণ এটা রাষ্ট্রের মিমাংসিত বিষয়, রাষ্ট্র চলবে সংবিধান অনুযায়ী। যারা সংবিধান মানে তাদের সংবিধান অনুযায়ী চলতে হবে। গতকাল বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়া যুবলীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, হেফাজত ও মৌলবাদী সংগঠনগুলো স্বাধীনতা বিরোধী শক্তি। যারা নেতৃত্বে আছে তারাও স্বাধীনতা বিরোধী রাজাকার ছিল অথবা রাজাকার পরিবারের সন্তান। হানিফ বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করা, মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা, আমাদের সার্বভৌমত্ব নষ্ট করা এবং সরকার উৎখাত করার জন্য যতরকমের তৎপরতা আছে তাতে এই স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি-জামাতের ইন্ধন আছে।

কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মনোনিত হওয়ায় কুষ্টিয়া যুবলীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়। কুষ্টিয়া যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ. ক. ম. সরওয়ার জাহান বাদশা ও সংবর্ধিত অতিথি কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন